Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
তথ্য অধিকার বাস্তবায়নে জাতীয় পর্যায়ে নীলফামারী জেলার পুরস্কার অর্জন
বিস্তারিত

গত ২৮ সেপ্টেম্বর  'আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস ২০২২' উদযাপন উপলক্ষে ঢাকাস্থ আগারগাঁওয়ে বাংলাদেশ ফিল্ম আর্কাইভ মিলনায়তনে এটি আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে তথ্য অধিকার বাস্তবায়নে অবদান রাখার জন্য নীলফামারী জেলা পুরস্কারের জন্য মনোনীত হয় এবং নীলফামারী জেলা কমিটির পক্ষে পুরস্কার গ্রহণ করেন জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন। 
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি মহোদয়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মকবুল হোসেন পিএএ, সচিব, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় মহোদয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব সুরাইয়া বেগম, এনডিসি, তথ্য কমিশনার, তথ্য কমিশন মহোদয় । এছাড়াও সরকারের  কর্মকর্তাগণ, সুশীল  সমাজের প্রতিনিধি ও  আমন্ত্রিত অতিথিগণ উপস্থিত ছিলেন। 
এ সাফল্যে বিশেষ কৃতজ্ঞতা  রংপুর বিভাগের মান্যবর বিভাগীয় কমিশনার  জনাব মোঃ  সাবিরুল ইসলাম স্যারের প্রতি যার নির্দেশনায় আমাদের আজকের এই অর্জন। পাশাপাশি শ্রদ্ধা জ্ঞাপন করছি এ বিভাগের সাবেক বিভাগীয় কমিশনার জনাব মোঃ আবদুল ওয়াহাব  ভূঞা স্যারের প্রতি। এই কৃতিত্ব সমগ্র নীলফামারীবাসীর এবং সাফল্যের  এ ধারা অব্যাহত থাকুক।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
28/09/2022
আর্কাইভ তারিখ
01/01/2025